Agaminews
Dr. Neem Hakim

২-০ গোলে জয়ে শুরু বায়ার্নের


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মে ১৮, ২০২০, ১০:২২ এএম
২-০ গোলে জয়ে শুরু বায়ার্নের

ছবি ডেইলি মেইল

ঢাকা: জার্মান বুন্দেসলিগার বর্তমান চ্যাম্পিয়ন তারা। বিশ্ব মহামারি করোনার প্রভাবে খেলা স্থগিত হওয়ার আগেও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ছিল তাদেরই দখলে। প্রায় দুই মাস বিরতি থাকার পরেও এর কোন ছাপ পড়েনি বায়ার্ন মিউনিখের খেলায়।

রোববার (১৭ মে) রাতে ইউনিয়ন বার্লিনের মাঠ থেকে ২-০ গোলের সহজ জয় নিয়েই ফিরেছে হ্যানস ডিয়েটের শিষ্যরা। লেভানডফস্কি ছাড়া অন্য গোলটি করেছেন বেঞ্জামিন পাভার্দে।

এদিকে, দিনের আরেক ম্যাচে দুই গোলে পিছিয়ে পড়েও কোলনের সাথে ড্র করেছে মেইঞ্জ। প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই দাপট ছিলো বাভারিয়ানদের।

দর্শকহীন গ্যালারিতে অনুষ্ঠিত ম্যাচে প্রথমেই টমাস মুলার বল জালে জড়ান। অবশ্য অফসাইডের কারণে বাতিল হয় সেই গোল। ম্যাচের ৪০ মিনিটে পেনাল্টি পায় সফরকারীরা। স্পট কিক থেকে দলকে এগিয়ে নেন লেভানডভস্কি।

ম্যাচে ফিরতে মরিয়া ইউনিয়ন বার্লিন একাধিক সুযোগ তৈরি করেও কাজে লাগাতে পারেনি। উল্টো ম্যাচের ৮০ মিনিটে কিমিচের কর্নার থেকে মাথা ছুঁইয়ে বায়ার্নের জয় নিশ্চিত করেন বেঞ্জামিন পাভার।

এই জয়ে ২৬ ম্যাচ শেষে ৫৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে বায়ার্ন। টেবিলের দুইয়ে থাকা বরুশিয়া ডর্টমুন্ড থেকে ৪ পয়েন্টে এগিয়ে তারা।

আগামীনিউজ/মিজান 

Dr. Neem