Agaminews
Dr. Neem

করোনা পরিস্থিতিতে এগিয়ে এলেন মেসি ও রোনালদো


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ২৫, ২০২০, ০৯:১৬ এএম
করোনা পরিস্থিতিতে এগিয়ে এলেন মেসি ও রোনালদো

ঢাকা: সারা বিশ্বে করোনাভাইরাস এমন মহামারি আকার ধারণ করছে যে, প্রতিদিনই মৃত্যুর মিছিলের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। বিশ্বের প্রায় সব দেশেই এ ভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। ইতিমধ্যিই  বিশ্বে প্রাণ হারিয়েছে প্রায় ১৮ হাজার ৮৯১ জন। আক্রান্তের সংখ্যা ৪ লাখ ২২ হাজার ৬১৩। প্রাণঘাতী এই ভাইরাসে মানুষের জীবন যেমন হুমকির মুখে তেমনি বিশ্বের অর্থনীতিও নেমে গেছে। 

এদিকে, প্রাণঘাতী এই ভাইরাসের বিপক্ষে লড়াই করার রসদ জোগাতে এগিয়ে এসেছেন বিশ্বের অন্যতম সেরা দুই ফুটবলার লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। সাহায্যের হাত বাড়িয়েছেন তারা।

সংবাদমাধ্যমে খবর, করোনাভাইরাস মোকাবিলায় ‘হসপিটাল ক্লিনিক’ নামে স্পেনের বার্সেলোনার একটি সরকারি হাসপাতালের জন্য এক ১ কোটি ইউরো দান করেছেন বার্সেলোনার অধিনায়ক মেসি। হাসপাতালটির টুইটার পেজ ও স্পেনের ক্রীড়া বিষয়ক দৈনিক মুন্দো দেপোর্তিভো এ খবর নিশ্চিত করা হয়েছে।

করোনাভাইরাস মোকাবিলায় নিজ নিদেশের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন গ্রহের অন্যতম সেরা ফুটবলার রোনালদোও। জুভেন্তাসের এই ফরোয়ার্ড ও তার এজেন্ট জোর্জে মেন্দেস পর্তুগালে দুটি হাসপাতালের জন্য অর্থায়ন করছেন।

নর্থ লিসবনের ইউনিভার্সিটি হাসপাতাল সেন্টারে (সিএইচইউএলএন) দুটি ইনটেনসিভ কেয়ার উইং ও পোর্তোর ইউনিভার্সিটি হাসপাতালের অংশ সান্তো আন্তোনিও হাসপাতালে একটি ইনটেনসিভ কেয়ার উইংয়ের জন্য অর্থের জোগান দেবেন তারা।

আগামীনিউজ/মিজান 

Dr. Neem