Dr. Neem on Daraz
Victory Day

ভোরে নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে সালমার বাংলাদেশ


আগামী নিউজ | ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২০, ০৭:৩১ পিএম
ভোরে নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে সালমার বাংলাদেশ

ছবি: সংগৃহীত

ঢাকা: নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের মেয়েদের নিয়ে তেমন একটা প্রত্যাশা নেই। তবুও প্রথম ম্যাচে শক্তিশালি ভারতের বিপক্ষে লড়াই করে হেরেছে সালমা খাতুনের দল। এক সময় মনে হচ্ছিল, ম্যাচটি বাংলাদেশ জিততেও পারে। শেষ অবধি হারতে হয়েছে ১৮ রানে। যদিও দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৮৬ রানের বড় ব্যবধানে হারতে হয়েছে। অবশ্য বাংলাদেশের মেয়েরা যে এর আগে কখনোই অস্ট্রেলিয়ার সঙ্গে খেলেনি।

এখানেই শেষ নয়, অস্ট্রেলিয়ার কণ্ডিশনেও খেলার সুযোগ হয়ে ওঠেনি। একই কথা যায় নিউজিল্যান্ডের বেলায়ও। কিউইদের বিরুদ্ধে এখনো বাংলাদেশের অভিষেক হয়নি। শনিবার (২৯ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় ভোর ৬টায় নিউজিল্যান্ডের ‍মুখোমুখি হবে বাংলাদেশ। মেলবোর্নে সালমারা কেমন করেন এখন সেটাই দেখার।

তবে বাংলাদেশের স্পিনারদের নিয়ে ভয় কাজ করছে নিউজিল্যান্ডের। টি-টোয়েন্টিতে বাংলাদেশের উইকেটশিকারির সেরা পাঁচের চারজনই স্পিনার। ৬৩ উইকেট নিয়ে শীর্ষে অফ স্পিনার সালমা খাতুন। লেগ স্পিনার রুমানা আহমেদের উইকেট ৫৫, আছেন দ্বিতীয় স্থানে।

নিউজিল্যান্ডের ক্রিকেটার বেটন জানিয়েছেন, বাংলাদেশের স্পিনারদের সামলানোর দিকে মনোযোগ দিচ্ছেন তারা,‘ আমি মনে করি, এই উইকেটে (মেলবোর্ন) ভালো করার মূল হচ্ছে স্পিন ভালো খেলা। বাংলাদেশ দলে মান সম্মত কয়েকজন স্পিনার আছে। আমাদের এই জায়গায় কাজ করতে হবে এবং ভালো করতে হবে। যেমন অসাধারণ ভারতের স্পিনারদের বিপক্ষে ছিলাম।’

আগামীনিউজ/রবিউল/জাকিউল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে