Dr. Neem on Daraz
Victory Day

রোনালদো নেই, দিবালার গোলে জিতল জুভেন্টাস


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২০, ০৮:২৭ এএম
রোনালদো নেই, দিবালার গোলে জিতল জুভেন্টাস

রোনালদোর অভাব বুঝতে দেননি পাওলো দিবালা। ছবি: ডেইলি মেইল।

ঢাকা : টানা ১০ ম্যাচে গোল করে ইতালিয়ান লিগে রেকর্ড গড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। রবিবার (১৬ ফেব্রুয়ারি) ব্রেসসিয়ার বিরুদ্ধে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল। তারপরও জুভদের জিততে কোনো সমস্যা হয়নি। তুরিনের আলিয়াঞ্জ স্টেডিয়ামে ১০ জনের দলকে ২-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। দুই অর্ধে একটি করে গোল করেছেন পাওলো দিবালা ও হুয়ান কুয়াদরাদো।

রোনালদোকে বিশ্রাম দেওয়ায় আক্রমণের নেতৃত্বে আনা হয় গঞ্জালো হিগুয়েইনকে। বল দখলে জুভেন্টাস এগিয়ে থাকলেও ফিনিশিং ভালো হচ্ছিল না। ম্যাচের ৩৭ মিনিটে অ্যারন রামসিকে ফাউল করায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রেসসিয়ার ফরোয়ার্ড ফ্লোরিয়ান আইয়া। ডি-বক্সের সামান্য বাইরে পাওয়া সেই ফ্রি-কিক থেকে দুর্দান্ত কোনাকুনি শটে দলকে এগিয়ে নেন দিবালা।

বিরতির পর ৭৫ মিনিটে ব্লেইস মাতুইদির সঙ্গে বল দেওয়া নেওয়া করে ভিতরে ঢুকে কাছ থেকে ব্যবধান দ্বিগুন করেন কুয়াদরাদো। ২৪ ম্যাচে ১৮ জয় ও তিন ড্রয়ে জুভেন্টাসের পয়েন্ট দাঁড়িয়েছে ৫৭। ইন্টার মিলান রয়েছে দুইয়ে। তাদের পয়েন্ট ৫৪। তিনে থাকা লাৎসিওর পয়েন্ট ৫৩।

আগামীনিউজ/রবিউল/জাকিউল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে