Dr. Neem on Daraz
Victory Day

রোনালদোর কীর্তির দিনে হারল জুভেন্টাস


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২০, ০৯:৩৬ এএম
রোনালদোর কীর্তির দিনে হারল জুভেন্টাস

হেরে হতাশ ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি: ডেইলি মেইল।

ঢাকা : এই বয়সেও তরুণদের সঙ্গে পাল্লা দিয়ে গোল করে চলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। হেল্লাস ভেরোনার বিপক্ষে তাঁর গোলেই এগিয়ে গিয়েছিল জুভেন্টাস। কিন্তু ১০ মিনিটের ব্যবধানে সব এলোমেলো হয়ে গেল। এই সময়ে জুভেন্টাস দুই গোল খেয়ে বসে। শেষ অবধি তুরিনের দলটির জয়ে ফেরা হয়নি। হারতে হয়েছে ১-২ গোলের ব্যবধানে। তবে দল ধুঁকলেও রোনালদো তাঁর কাজটা ঠিকই করে যাচ্ছেন। এই নিয়ে টানা ১০ ম্যাচে গোলের দেখা পেলেন রোনালদো। এটা সিআর সেভেনের নতুন কীর্তি।

২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে আসা রোনালদোর ইতালিয়ান ক্লাবটির জার্সিতে ৫১ গোল হয়ে গেল! এর মধ্যে লিগে ৫১ ম্যাচে গোল ৪১টি (এ সময়ে গোল করিয়েছেন আরও ১০ টি)। ভেরোনার বিপক্ষে গোল নিয়ে জুভেন্টাসের জার্সিতে লিগে ১০ ম্যাচেই গোল পেলেন রোনালদো। ২০০৫ সালের ডিসেম্বরে ডেভিড ত্রেজেগে টানা নয় ম্যাচে গোল পেয়েছিলেন। হারের পরও ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। এক ম্যাচ কম খেলে ৫১ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে ইন্টার মিলান।

বিরতির পর ৬৫ মিনিটে রোনালদোর গোলে এগিয়ে যায় জুভেন্টাস। কিন্তু ৭৬ মিনিটে ফ্যাবিও বোরেনির গোলে সমতায় ফেরে হেল্লাস। এর ১০ মিনিট পরেই স্পট কিক থেকে ২-১ করেন পাজ্জিনি। শেষতক ১-২ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে জুভেন্টাসকে। লিগের শেষ তিন ম্যাচের মধ্যে দুটিতেই হেরে গেল রোনালদোর দল।

আগামীনিউজ/রবিউল/জাকিউল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে