Agaminews
Dr. Neem

ক্রাউন টাচ গ্লোবাল লিমিটেডের সঙ্গে ড. নিম হাকিমের সম্পর্ক নেই


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: মার্চ ১৮, ২০২০, ১০:০৮ পিএম
ক্রাউন টাচ গ্লোবাল লিমিটেডের সঙ্গে ড. নিম হাকিমের সম্পর্ক নেই

বাংলাদেশের প্রথিতযশা ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বিশ্বের একমাত্র নিমোলজিস্ট ও পারমাথেরাপিস্ট ড. নিম হাকিম (পিএইচডি) এর সাথে ক্রাউন টাচ গ্লোবাল লিমিটেডের কোনো আর্থিক ও অংশীদারিত্বের সম্পর্ক নেই।

ড. নিম হাকিম জানিয়েছেন, বিভিন্ন সূত্র থেকে এই মর্মে তাঁর কাছে তথ্য আসছে যে, ক্রাউন টাচ গ্লোবাল লি. এর কর্ণধার এ. এইচ. এম. আতাউর রহমান (রেজা) দেশে-বিদেশে বিভিন্ন প্রকার প্রচার-প্রচারণা করছে যে, ‘ড. নিম হাকিম ক্রাউন টাচ গ্লোবাল লি. এর একজন উপদেষ্টা ও ৫০ শতাংশ শেয়ারের মালিক।’

ড. নিম হাকিম সংশ্লিষ্টদের জ্ঞাতার্থে জানান যে, ক্রাউন টাচ গ্লোবাল লি. এর সঙ্গে ড. নিম হাকিমের নাম ও পরিচয় ব্যবহারের কারণে কেউ প্রভাবিত হয়ে ক্রাউন টাচ গ্লোবাল লি. প্ররোচনা ও মিথ্যা আশ্বাসে কেউ যেন বিনিয়োগ না করেন।

যদি কেউ তা (বিনিয়োগ) করেন, তার দায়ভার কোনো ক্রমেই ড. নিম হাকিম বহন করবেন না।

উল্লেখ্য যে, ড. নিম হাকিম থেকে ক্রাউন টাচ গ্লোবাল লি. তার উদ্ভাবিত পণ্য-সামগ্রী ন্যায্য ও বাজার মূল্যে ক্রয় করে। পরে তা উচ্চ মূল্যে ভোক্তাদের কাছে বিক্রির কারণে এবং বিভিন্ন প্রকার অবৈধ পণ্য সামগ্রী ড. নিম হাকিমের উদ্ভাবন বলে ভোক্তাদের সাথে প্রতারণার কারণে ড. নিম হাকিমের সঙ্গে ক্রাউন টাচ গ্লোবাল লি. এর কোনো ব্যবসায়িক সর্ম্পক নেই।

ভোক্তাদের জ্ঞাতার্থে ড. নিম হাকিম বিষয়টি অবহিত করেন।  

আগামীনিউজ/ইমরান/নুসরাত

Dr. Neem