Dr. Neem on Daraz
international mother language day

রাজবাড়ীর সাংবাদিক সুশীল কুমার দাস আর নেই


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ১১:০২ পিএম
রাজবাড়ীর সাংবাদিক সুশীল কুমার দাস আর নেই

রাজবাড়ীর বহুল প্রচারিত স্থানীয় দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সিনিয়র রিপোর্টার ও রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক সুশীল কুমার দাস (৪০) আর নেই।

রোববার (১৫ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি একমাত্র সন্তান, বাবা-মা ভাইবোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পরিবারিক সূত্রে জানা যায়, সাংবাদিক সুশীল দাস গত শুক্রবার (১৩ জানুয়ারি) ভোররাতে স্ট্রোক ও শ্বাসকষ্ট জনিত কারণে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে শনিবার বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ দুপুরে মৃত্যুবরণ করেন।

বিকেলে তার মৃতদেহ সজ্জনকান্দা রাজবাড়ী পাবলিক হেলথ সংলগ্ন বাড়িতে নিয়ে আসা হয়। এরপর রাত ৮টায় রাজবাড়ী পৌর মহাশ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। এর আগে সন্ধ্যায় তার প্রিয় কর্মস্থল দৈনিক মাতৃকণ্ঠ পরিবার, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটি এবং পাংশা উপজেলা প্রেসক্লাবে পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

তার মৃত্যুতে রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক খোন্দকার আব্দুল মতিন, সাপ্তাহিক সাহসী সময়, সাপ্তাহিক রাজবাড়ী সংবাদ, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটি, রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাব, প্রথম আলো বন্ধুসভা রাজবাড়ী ও পাংশা প্রেসক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ ও তার বিদেহী আত্মা শান্তি কামনা করা হয়।এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

এসএস