Dr. Neem on Daraz
Victory Day

মুফতি শহীদুল ইসলাম মারা গেছেন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩, ০২:০১ পিএম
মুফতি শহীদুল ইসলাম মারা গেছেন

ঢাকাঃ আল মারকাজুল ইসলামীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য মুফতি শহীদুল ইসলাম মারা গেছেন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দিনগত রাত ১২টার দিকে মানিকগঞ্জে নিজের প্রতিষ্ঠিত মাদ্রাসায় তিনি ইন্তেকাল করেন। এদিন দুপুর দেড়টার দিকে মাদ্রাসার শিক্ষক মাওলানা জুবায়ের এ তথ্য জানান।

মাওলানা জুবায়ের জানান, বায়তুল মোকাররম মসজিদে প্রয়াত মুফতি শহীদুলের জানাজা হবে জুমার নামাজের পর। এরপর কেরাণীগঞ্জে একটি মাদ্রাসা প্রাঙ্গণে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুতে দেশ-বিদেশে আলেম-ওলামা ও কওমি শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সাবেক এই এমপির মৃত্যুর খবরে আলেম-ওলামা, শিক্ষার্থী ও শুভানুধ্যায়ীরা ছুটে আসেন তার বাসভবন মুহাম্মদপুর বাবর রোড় চত্বরে।

প্রখ্যাত এই আলেমেদ্বীন মুফতি শহিদুল ইসলামের ইন্তেকালে গভীর শোক জ্ঞাপন, তার রুহের মাগফেরাত কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন বিশিষ্ট আলেম-ওলামাগণ।

এদিকে, মুফতি শহীদুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

মুফতি শহিদুল ইসলাম ১৯৮৮ সালে আল মারকাজুল ইসলামী এএমআই প্রতিষ্ঠা করেন। 

২০০২ সালের উপনির্বাচনে নড়াইল-২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন মুফতি শহীদুল। তিনি বাংলাদেশ খেলাফত মজলিসের জ্যেষ্ঠ নায়েবে আমির ছিলেন। ২০০৯ সালে বাংলাদেশ গণসেবা আন্দোলন নামে একটি রাজনৈতিক দল গঠন করেন তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে