Dr. Neem on Daraz
Victory Day

সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি নেতা জাফরুল ইসলামের ইন্তেকাল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২, ০৪:০৮ পিএম
সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি নেতা জাফরুল ইসলামের ইন্তেকাল

ঢাকাঃ সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুর ২টায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৭২ বছর।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

জাফরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন তিনি।

জাফরুল ইসলাম চৌধুরী ১৪ অক্টোবর ১৯৫০ সালে চট্টগ্রামের বাশঁখালী উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি বাণিজ্য বিষয়ে স্নাতক শেষ করেন। ১৯৯৬-৯৭ সালে চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিসিসিআই) সভাপতি হন।

চট্টগ্রাম-১৫ আসনের সাবেক এই সংসদ সদস্য খালেদা জিয়ার দ্বিতীয় মন্ত্রিসভায় পরিবেশ ও বন প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০৯ সালে চট্টগ্রাম দক্ষিণ বিএনপির আহ্বায়ক হন। ২০১০ সালে তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে