Dr. Neem on Daraz
Victory Day

আস-সুন্নাহ স্কিল ডেভলপমেন্ট ইনস্টিটিউটের যাত্রা শুরু


আগামী নিউজ | ধর্ম ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২, ১১:৪৫ এএম
আস-সুন্নাহ স্কিল ডেভলপমেন্ট ইনস্টিটিউটের যাত্রা শুরু

ঢাকাঃ দক্ষ ও প্রশিক্ষিত জনশক্তি গড়ে তোলার লক্ষ্যে আস-সুন্নাহ স্কিল ডেভলপমেন্ট ইনস্টিটিউট শিগগির যাত্রা শুরু করছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির পরিচালক প্রখ্যাত ইসলামিক স্কলার শায়খ আহমাদুল্লাহ।

শনিবার (১৫ অক্টোবর) নিজের ফেসবুক পেজে তিনি আরও উল্লেখ করেন, প্রতিষ্ঠানের জন্য ইতোমধ্যে একটি কম্পিউটার ল্যাব স্থাপন করা হয়েছে। থাকবে ৮০ আসনের ধারণ ক্ষমতাসম্পন্ন আধুনিক সুবিধা সম্বলিত অডিটোরিয়াম কাম ক্লাসরুম। বিভিন্ন শ্রেণি-পেশার অদক্ষ তরুণদের দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণ দেবে এই প্রতিষ্ঠান।

আলেমদের প্রশিক্ষণের মাধ্যমে আস-সুন্নাহ স্কিল ডেভলপমেন্ট ইনস্টিটিউট-এর কার্যক্রম শুরু হবে এবং এই ধাপে ইমাম, মুয়াজ্জিন ও আলেমদের দক্ষতা বৃদ্ধি ও কর্মসংস্থান সৃষ্টির জন্য বিশেষ ট্রেনিংয় দেওয়া হবে।

আগ্রহীদের ২৩ অক্টোবরের মধ্যে আবেদন করতে হবে। আসন সংখ্যা, ট্রেনিংয়ের বৈশিষ্ট্য, মেয়াদকাল ও অন্যান্য তথ্য জানতে শায়খ আহমাদুল্লাহর স্ট্যাটাসটি দেখুন। এখানে তা সংযোজন করা হলো।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে