Dr. Neem on Daraz
Victory Day

মগবাজারে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০২:০৩ পিএম
মগবাজারে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ রাজধানীর মগবাজার রেলক্রসিংয়ে একটি মালবাহী ট্রেন লাইনচ্যুত হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় মগবাজার-তেজগাঁও সড়কে যান চলাচল বন্ধ থাকে প্রায় দুই ঘন্টা। পরে ট্রাফিক রমনা বিভাগের হস্তক্ষেপে আসে রাজারবাগ থেকে বড় রেকার। অন্যদিকে কমলাপুর থেকে আসে ট্রেনের নতুন ইঞ্জিন। দুপুর একটার দিকে সরিয়ে নেওয়া হয় কনটেইনার ট্রেনটি।

জানা যায়, বেলা ১১টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ট্রেনটি কমলাপুর যাচ্ছিল। ট্রেনটি মগবাজার এলাকায় এসে লাইনচ্যুত হয়। এতে ক্রসিংয়ের দুই পাশে যানবাহন আটকে জটলা তৈরি হয়। বিশাল এ ট্রেনের পেছনের বগিতে চাকা লাইনচ্যুত হয়েছে। বাংলামোটর, এফডিসি ক্রসিং, হাতিরঝিল মোড়, মগবাজার এলাকায় জটলা তৈরি হয়।

ডিএমপির ট্রাফিক রমনা বিভাগের রমনা জোনের সহকারী কমিশনার (এসি) রেফাতুল ইসলাম জানান, বিষয়টি ট্রাফিক রমনা বিভাগ অবগত হওয়ার সঙ্গে সঙ্গে রাজারবাগ থেকে বড় রেকার ডাকে। অন্যদিকে, কমলাপুর থেকে আসে নতুন ইঞ্জিন। দুপুর একটার দিকে সরিয়ে নেওয়া হয় ট্রেনটি। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে