Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে নিজ বাসায় ঝুলছিল গৃহবধূর ঝুলন্ত মরদেহ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ০১:৫৩ পিএম
রাজধানীতে নিজ বাসায় ঝুলছিল গৃহবধূর ঝুলন্ত মরদেহ

প্রতীকী ছবি

ঢাকাঃ রাজধানীর সবুজবাগে একটি বাসা থেকে শ্রাবণী জামাল নিপা (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭অক্টোবর) সকালে সবুজবাগ কদমতলার দ্বিতীয় তলার বাসা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

নিপার মামা খাইরুল আহসান জানান, নিপার বাড়ি বরিশাল জেলার মুলাদি উপজেলার ব্রজমোহন গ্রামে। বাবার নাম আনিছুজ্জামান। নিপা নিজে পছন্দ করে বিয়ে করছিল আয়াতুল্লাহকে। বিয়ের আগে স্বামী কাপড়ের ব্যবসা করতেন। ব্যবসায় লোকসান হলে তেমন কিছুই করতেন না। গত তিন বছর আগে স্বামীর সঙ্গে ঝগড়া লাগে। তারপর ছেলেকে নিয়ে আলাদা থাকতো। পুলিশের মাধ্যমে জানতে পেরেছি নিপা আত্মহত্যা  করেছে।

সবুজবাগ থানার উপ পরিদর্শক (এসআই) রবিনা আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোরে খবর পেয়ে কদমতলার বাসা থেকে নিপার মৃতদেহ উদ্ধার করা হয়। ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরও জানান, একমাত্র ছেলে আব্দুল্লাহ নাহিয়ানকে (৭) নিয়ে কদমতলার বাসায় থাকতেন। এবং বাসার পাশেই থ্রী-পিছের ব্যবসা করতেন। স্বামী আয়াতুল্লাহর সঙ্গে মনমালিন্যের কারনে তিন বছর যাবৎ আলাদা থাকত। স্বামীর সঙ্গে মনমালিন্যর কারনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে