Dr. Neem on Daraz
Victory Day

নয়াপল্টনে বিএনপির প্রতিবাদ সমাবেশ শুরু, সতর্ক ‍পুলিশ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২, ০২:৪৫ পিএম
নয়াপল্টনে বিএনপির প্রতিবাদ সমাবেশ শুরু, সতর্ক ‍পুলিশ

ঢাকাঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে নয়াপল্টনে দলটির সমাবেশ শুরু হয়েছে। প্রতিবাদ সমাবেশ ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বেলা দুইটার দিকে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে সামনে সমাবেশ শুরুর কথা থাকলেও তার আগেই কর্মসূচি শুরু হয়।

সমাবেশের আগে বিএনপির ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পার্টি অফিসের সামনে জড়ো হতে থাকেন। তারা বিভিন্ন স্লোগান পুরো এলাকা প্রকম্পিত করেছেন। খালেদা জিয়া ও ফখরুলসহ গ্রেফতার সব নেতাকর্মীদের মুক্তির দাবিতে স্লোগান দিয়ে যাচ্ছেন তারা।

বিএনপির এই কর্মসূচিকে ঘিরে কার্যালয়ের সামনের রাস্তা নাইটিংগেল- ফকিরাপুলের মোড় বন্ধ রয়েছে। অপ্রীতিকর ঘটনা এটাতে কঠোর অবস্থান রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী।

গত ১০ ডিসেম্বর ধুপখোলা মাঠের সমাবেশে ঢাকাসহ বিভাগীয় ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজকের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন খন্দকার মোশাররফ হোসেন। এছাড়া স্থায়ী কমিটির সদস্যরাও বক্তব্য দেবেন।

সমাবেশের সভাপতিত্ব করবেন ঢাকা উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান।

সঞ্চালনায় রয়েছেন ঢাকা উত্তর বিএনপি'র সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপি'র সদস্য সচিব রফিকুল আলম মজনু।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে