Dr. Neem on Daraz
Victory Day

বিএনপি নেতা এম এ মান্নান লাইফ সাপোর্টে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২, ১১:১৬ এএম
বিএনপি নেতা এম এ মান্নান লাইফ সাপোর্টে

ঢাকাঃ বিএনপির ভাইস-চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও গাজীপুর সিটি করপোরেশন মেয়র অধ্যাপক এম এ মান্নান রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন।

বুধবার (২৭ এপ্রিল) দিনগত রাতে হাসপাতালে ভর্তির পর তাকে লাইফ সাপোর্ট নেওয়া হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এই তথ্য নিশ্চিত করেছেন।

গাজীপুরের সাবেক এই মেয়রের সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার। ৭২ বছর বয়সী এম এ মান্নান দীর্ঘদিন ধরে অসুস্থ আছেন।

এর আগে গত জানুয়ারির মাঝামাঝি তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকেরা তার মস্তিষ্কে অস্ত্রোপচার করতে হবে বলে জানিয়েছিলেন।

ওইসময় অধ্যাপক মান্নানের ছেলে মনজুরুল করিম রনি গণমাধ্যমকে জানিয়েছিলেন, তার বাবার মস্তিষ্কে পানি জমে থাকায় এটি কোনো কাজ করছে না। ডায়াবেটিসের অবস্থাও ভালো না থাকায় অপারেশন করতে দেরি হচ্ছে। ডায়াবেটিস নিয়ন্ত্রণে এলেই অপারেশন করা হবে।

বিএনপি নেতা এম এ মান্নান ২০১৩ সালে গাজীপুর সিটি করপোরেশনের প্রথম মেয়র নির্বাচিত হন। তবে একের পর এক মামলায় অভিযুক্ত হওয়ায় তিনি নির্বিঘ্নে দায়িত্ব পালন করতে পারেননি।

কয়েক দফা সরকার তাকে বরখাস্ত করলেও তিনি উচ্চ আদালতের রায়ে মেয়রের চেয়ারে ফেরেন। ওই পাঁচ বছরের মধ্যে বেশ কয়েকবার গ্রেফতার হয়ে তাকে কারাগারে যেতে হয়।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে