Dr. Neem on Daraz
Victory Day

আসুন স্বপ্নপূরণের উদ্দেশ্যে কাজ করি: ফখরুল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ১, ২০২১, ০৫:৫৮ পিএম
আসুন স্বপ্নপূরণের উদ্দেশ্যে কাজ করি: ফখরুল

ছবি: সংগৃহীত

ঢাকাঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আসুন ৫০ বছর পরে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে নতুন করে স্বপ্নপূরণের উদ্দেশ্যে কাজ করি।

আজ সোমবার (০১ মার্চ) গুলশান লেকশো হোটেল স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী বছরব্যাপী অনুষ্ঠানমালার  উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আপনার জানেন এই সরকার সম্পূর্ণ অবৈধভাবে জিয়াউর রহমান খেতাব বাতিলের চেষ্টা করছে। কিন্তু তারা জানে না ইচ্ছা করলে এ খেতাব বাতিল করা সম্ভব না।

ফখরুল বলেন, খালেদা জিয়া দেশের গণতন্ত্র উদ্ধারের জন্য ৩ বার কারাভোগ করেছেন। তাছাড়া এই সরকারের আমলে অসংখ্য নেতা-কর্মী কারাগারে। পিন্টুর মত অনেকে কারাগারে মৃত্যুবরণও করেছেন।

তিনি বলেন, এদেশে কোনো সংবিধান নাই‌। ভোটের অধিকার নাই, ভোটার বিহীন নির্বাচন চলে। ভোট ডাকাতি করে সম্পূর্ণ অবৈধভাবে ক্ষমতায় এসেছে।

ফখরুল বলেন, এই সরকারের আমলে জনগণের আশা আকাঙ্ক্ষা ভেঙে ফেলা হয়েছে। আমরা দেশের মানুষকে স্বপ্ন দেখাতে চাই। প্রতিটা মুক্তিযোদ্ধাদের সম্মান এবং শ্রদ্ধা করতে চাই। দেশের প্রতিটি মানুষকে আমরা মূল্যায়ন করতে চাই।

তিনি বলেন, আসুন ৫০ বছর পরে আমরা ঐক্যবদ্ধ হয়ে নতুন করে স্বপ্নপূরণের উদ্দেশ্যে কাজ করি।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে