Dr. Neem on Daraz
Victory Day
সিটি নির্বাচন

বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করলো আ.লীগ


আগামী নিউজ প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ০৬:১৬ পিএম
বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করলো আ.লীগ

ফাইল ছবি

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। 

রবিবার (২৬ জানুয়ারি) বিকালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৮ নম্বর ওয়ার্ডের বিদ্রোহী প্রার্থীকে এম ফজলুল হককে (ঘুড়ি মার্কা) বহিষ্কার করা হয়েছে। তিনি ৪৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি।

যাত্রাবাড়ী থানা নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর জানান, এ বিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্যদের নেতৃত্বে একটি কমিটি গঠন করা হয়েছে। দুপুরে যাত্রাবাড়ি মালঞ্চ কমিউনিটি সেন্টারে আয়োজিত এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। যারাই দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচন করছেন তাদের বিরুদ্ধে আজকালের মধ্যে এই ব্যবস্থা নেওয়া হবে। 

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া সম্পাদক হারুনর রশীদ, ঢাকা-৫ আসনের এমপি হাবিবুর রহমান মোল্লা, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সভাপতি কাজী মনিরুল ইসলাম মনু ও সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না, ৪৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু প্রমুখ।

 

আগামী নিউজ/আরআর/এএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে