Dr. Neem on Daraz
Victory Day

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন শুরু


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ঢাবি প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৪:০৯ পিএম
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন শুরু

ঢাকাঃ চার বছর ৭ মাস পর ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগের নিউক্লিয়াস হিসেবে খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের সম্মেলন। শনিবার (৩ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এ সম্মেলন শুরু হয়।

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। এসময় বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন উপস্থিত ছিলেন।

বিকেল ৩টায় সম্মেলন শুরু হওয়ার কথা থাকলেও সম্মেলনের উদ্বোধক ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় দেরি করে আসায় বিকেল ৩টা ২৭ মিনিটে সম্মেলন উদ্বোধন করা হয়।

জাতীয় সংগীতের মাধ্যমে উদ্বোধন করা হয় এ সম্মেলন। পরে ছাত্রলীগের দলীয় সংগীত ও মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীরা।

সম্মেলন ঘিরে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ও এর অধীন বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে