Dr. Neem on Daraz
Victory Day

খালেদা জিয়ার জন্মদিনের পরদিন বিএনপির কর্মসূচি


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২, ০২:৫৯ পিএম
খালেদা জিয়ার জন্মদিনের পরদিন বিএনপির কর্মসূচি

ঢাকাঃ ১৫ আগস্ট (সোমবার) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ৭৮ বছরে পা দিচ্ছেন। দলীয় চেয়ারপারসনের জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। তবে ১৫ আগস্ট নয়, ১৬ আগস্ট পালন করা হবে এসব কর্মসূচি। এরই অংশ হিসেবে মঙ্গলবার দেশব্যাপী দোয়া মাহফিলের আয়োজন করবে বিএনপি।

রোববার (১৪ আগস্ট) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এই কর্মসূচির ঘোষণা করেন।

রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে তার রোগমুক্তি ও আশু সুস্থতা কামনা এবং দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনে যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফিরাত ও যারা আহত হয়েছেন তাদের সুস্থতা কামনায় আগামী ১৬ আগস্ট দেশব্যাপী জেলা, মহানগর, উপজেলা ও থানা পর্যায়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম মহাসচিব হাবিবুর নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ। 

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে