Dr. Neem on Daraz
Victory Day

আওয়ামী লীগ কর্মীরাই বেহেশতে আছেন : জিএম কাদের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২, ০৪:১৯ পিএম
আওয়ামী লীগ কর্মীরাই বেহেশতে আছেন : জিএম কাদের

ঢাকাঃ জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, দেশের এমপি-মন্ত্রী আর আওয়ামী লীগের কর্মীরাই বেহেশতে আছেন। সরকার সমর্থকরা সীমাহীন দুর্নীতির মাধ্যমে টাকার পাহাড় কামিয়েছে। তাদের কোনো অভাব নেই।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। এলডিপির কেন্দ্রীয় সহ-সভাপতি ড. মো. আবু জাফর সিদ্দিকীর নেতৃত্বে কয়েকজন কর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।

তিনি বলেন, প্রতি বছর তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছেন। নিজেদের দলের লোকদের বাঁচাতেই দুর্নীতিবাজ ও পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছে না সরকার। অন্যদিকে অর্থনৈতিক সংকটে দেশের মানুষের হিমশিম অবস্থা। দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির কারণে সীমাহীন কষ্টে আছেন সবাই। 

দুর্নীতিবাজ আর লুটেরা কখনোই সাধারণ মানুষের কষ্ট বোঝে না উল্লেখ করে তিনি বলেন, দুর্বিষহ অবস্থা থেকে মুক্তি চায় দেশের মানুষ। জাতীয় পার্টি মানুষকে মুক্তি দিতেই রাজনীতি করছে। 

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে