Dr. Neem on Daraz
Victory Day

খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সংগ্রাম বাধাগ্রস্ত হচ্ছে :  ইরান


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৭:৩২ পিএম
খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সংগ্রাম বাধাগ্রস্ত হচ্ছে :  ইরান

ঢাকা : বিরোধী জোটে সরকারের দালাল চক্র সক্রিয় থাকায় বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সংগ্রাম বাধাগ্রস্ত হচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

তিনি বলেছেন, গুরুতর অসুস্থ খালেদা জিয়াকে আদালত সরকারের ইঙ্গিতে জামিন না দিয়ে সাংবিধানিক অধিকার থেকে বঞ্চিত করেছে। আদালত খালেদা জিয়াকে ন্যায় বিচার থেকে বঞ্চিত করেছে। ভোটারবিহীন সরকার ক্ষমতা কুক্ষিগত করতে আদালতকে ব্যবহার করে বিরোধী শক্তিকে নিচিহ্ন করার মরণ নেশায় আসক্ত। বিএনপি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল হওয়া সত্ত্বেও প্রতিহিংসা ও জিঘাংসা অপরাজনীতির কাছে বার বার পরাজয় বরণ করছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে কমলাপুর চেয়ারম্যানের বাসভবনে পিরোজপুর জেলা লেবার পার্টির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

তিনি বলেন, সরকার বিরোধীদলের ন্যায় সঙ্গত আন্দোলন মোকাবেলায় আদালত, সিভিল প্রশাসন ও আইন শৃঙ্ক্ষলাবাহিনীকে নগ্নভাবে ব্যবহার করছে। অন্যদিকে বিরোধী জোটে সরকারের পোষ্য এজেন্ট ও দালাল চক্র সক্রিয় থাকায় খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সংগ্রামের কৌশল গ্রহণ ও বাস্তবায়ন করা সম্ভব হচ্ছে না।

এ সময় লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, পিরোজপুর জেলা লেবার পার্টির সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আল আমিন, কাউখালী উপজেলা লেবার পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট মোস্তাকুর রহমান, ভান্ডারিয়া উপজেলা লেবার পার্টির যুগ্ম-আহ্বায়ক খলিলুর রহমান, জেলা সমাজ সেবা সম্পাদক হাফিজুর রহমান, বরিশাল মহানগর প্রচার সম্পাদক ওয়ালিউল্লাহ হাওলাদার, জেলা ছাত্রমিশন সভাপতি রাকিবুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামী নিউজ/আরআর/এএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে