Dr. Neem on Daraz
Victory Day

আজারবাইজানে আর্মেনিয়ার হামলায় নিহত ২১


আগামী নিউজ প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২০, ১২:১৬ পিএম
আজারবাইজানে আর্মেনিয়ার হামলায় নিহত ২১

ফাইল ছবি

ঢাকাঃ বিতর্কিত নাগোর্নো-কারাবাখের কাছে বুধবার আর্মেনিয়ার মিসাইল হামলায় আজারবাইজান এর ২১ জন নিহত এবং কয়েক ডজন মানুষ আহত হয়েছে বলে অভিযোগ করেছে আজারবাইজান। তবে তাৎক্ষণিকভাবে এ হামলার কথা অস্বীকার করেছে আর্মেনিয়া। উল্টো নাগোর্নো-কারাবাখে বেসামরিক ব্যক্তিদের ওপর আজারবাইজান নতুন করে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে ইয়েরেভান।

আজারবাইজান বলছে, ফ্রন্ট লাইনের কাছাকাছি বারদা জেলায় ওই হামলা চালায় আর্মেনিয়া।ওই হামলায় বেসামরিক নাগরিকদের মৃত্যু হয়েছে।

এদিকে নাগোর্নো-কারাবাখের সঙ্গে আর্মেনিয়া সীমান্তে রাশিয়ান বর্ডার গার্ডের সদস্যদের মোতায়েন করা হয়েছে। আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল পাশিনিয়ানের বরাত দিয়ে রিয়া নোভাস্তি এমন খবর প্রকাশ করেছে।

পাশিনিয়ান বলেন, এটা বিশেষ কোনও পদক্ষেপ নয়। তুরস্ক ও ইরানের সঙ্গে আর্মেনিয়ার সীমান্তে আগে থেকেই রাশিয়ার বর্ডার গার্ডের সদস্যরা মোতায়েন ছিল। তবে সবশেষ পরিস্থিতির কারণে আর্মেনিয়ার দক্ষিণপূর্বাঞ্চল ও দক্ষিণপশ্চিমাঞ্চলের সীমান্তেও রাশিয়ার বর্ডার গার্ডের সদস্যদের মোতায়েন করা হয়েছে।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে