Dr. Neem on Daraz
Victory Day

রিজভীর শারীরিক অবস্থার উন্নতি


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২০, ১১:৪২ পিএম
রিজভীর শারীরিক অবস্থার উন্নতি

ছবি; সংগৃহীত

ঢাকাঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তিনি বর্তমানে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার ল্যাব এইডের চিকিৎসক ও দেশের খ্যাতিমান হার্ট সার্জন প্রফেসর ডা. লুৎফর রহমান জানান, রুহুল কবির রিজভীর ফলোআপ পরীক্ষা করে দেখা যায় তার শারীরিক অবস্থা ইম্প্রুভ হয়েছে। তার হার্টের সমস্যা ৩০ ভাগ থেকে ৪৫ ভাগে উন্নতি হয়েছে। ব্লাড সুগার সামান্য আনকন্ট্রোলড থাকলেও ডায়াবেটিকস পুরোপুরি কন্ট্রোলে আছে। সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তাই আগামীকাল তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হবে। বাসায় তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিতে হবে। দেড় মাস পর আবারও তার এনজিওগ্রাম করতে হবে।

রিজভী আহমদের ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার জানান, ল্যাব এইড হাসপাতালের চিকিৎসক, নার্সসহ যারা তার চিকিৎসা ও সার্বিক খোঁজ খবর নিয়েছেন সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন।

উল্লেখ্য গত ১৪ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ল্যাব এইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রাম করা হলে হার্টে ব্লক ধরা পড়ে।

আগামীনিউজ/আশা

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে