Dr. Neem on Daraz
Victory Day

নতুন করে নির্বাচন দেয়ার আহ্বান অলি’র


আগামী নিউজ | আগামী নিউজ প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১৬, ২০১৯, ০৫:৪৯ পিএম
নতুন করে নির্বাচন দেয়ার আহ্বান অলি’র

ঢাকা: আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করে নতুন নির্বাচনের তারিখ ঘোষণা দেয়ার আহ্বান জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের উচিত পদত্যাগ করে নতুন করে নির্বাচনের তারিখ ঘোষণা করা। ফলে সুশাসন প্রতিষ্ঠা হবে, জনগণ মুক্তি পাবে। তাদেরও উপকার হবে।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

অলি আহমদ বলেন, পেঁয়াজ খাওয়ার বদলে মানুষ পেঁয়াজ দিয়ে গলার মালা বানাচ্ছে। পেঁয়াজের জন্য দেশের ১৮ কোটি মানুষের আর্তনাদ করছে। আর সরকার ব্যর্থতার দায় স্বীকার না করে মিথ্যা আশ্বাস দিয়ে জনগণকে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে।

অলি আহমদ বলেন, বিগত কয়েক মাস যাবৎ প্রতিদিন কিছু না কিছু ঘটনা ঘটে যাচ্ছে। কখনো ব্যাংকের টাকা লুট হচ্ছে, কখনো শেয়ার বাজারের টাকা লুট হচ্ছে, ঋণখেলাপির সংখ্যা দিন দিন বাড়ছে। ধর্ষণ ও মাদকের আগ্রাসন তো লেগেই আছে। এর সাথে নতুনভাবে যুক্ত হয়েছে রেল এবং সড়ক পথের দুর্ঘটনা। এতে করে মারা যাচ্ছে শতশত লোক।

তিনি বলেন, বিএনপির আমলে সারের সামান্য সংকটে আওয়ামী লীগ বিএনপি সরকারের পতনের আন্দোলন করেছিল। আজ জনগণের নির্বাচিত সরকার থাকলে দেশে এ ধরনের সমস্যা সৃষ্টি হত না। এ দেশের মানুষ খুবই ভাল, এতো কষ্ট পাওয়ার পরেও নীরবে ঘরে বসে আছে। তবে সব সময় যে এভাবে ঘরে বসে থাকবে এর নিশ্চয়তা নেই। কারণ এ দেশের জনগণ যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। 

আগামী নিউজ/আরআর/এআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে