Dr. Neem on Daraz
Victory Day

ছাত্র সমাজের সম্মেলন বয়কট করলো জিসান-বস্তু পরিষদ


আগামী নিউজ | আগামী নিউজ প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১৩, ২০১৯, ০৫:৩৮ পিএম
ছাত্র সমাজের সম্মেলন বয়কট করলো জিসান-বস্তু পরিষদ

পুনরায় সম্মেলন, ভোটার তালিকা প্রকাশ, ত্যাগি নেতাদের মূল্যায়ন, প্রতিবছর সম্মেলন করা ও একই পদে একবারের বেশি কোনো পদে না রাখার দাবি জানিয়েছে জাতীয় ছাত্র সমাজের সম্মেলন বয়কট করেলো জিসান-বস্তু পরিষদের নেতারা। 

বুধবার (১২ নভেম্বর) বিকেলে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলন এ দাবি জানানো হয়। 

রমনা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জাতীয় ছাত্র সমাজের সম্মেলন বয়কট করা ছাত্র সমাজের সভাপতি প্রার্থী সুলতান জিসান প্রধান বলেন, এবারের সম্মেলনে ভুয়া ভোটার তালিকা করা হয়েছে। এছাড়া নির্বাচন কমিশন ও প্রিজাইডিং অফিসার প্রশ্নবিদ্ধ। 

তিনি বলেন, জাতীয় পার্টি, যুব সংহতি থেকেও ছাত্র সমাজের প্রার্থী করা হয়েছে কমিটিতে। 

সাধারণ সম্পাদক প্রার্থী মোখলেসুর রহমান বস্তু বলেন, ২১৬ জন ভোটারের মধ্যে ১১০ জনই অনুপস্থিত সম্মেলনে। এছাড়া ত্যাগি নেতাদের মূল্যায়ন করা হয়নি। ক্যাম্পাস ভিত্তিক ছাত্রদের মঞ্চ থেকে বের করে দেয়া হয়েছে। পাশাপাশি বিভিন্ন জেলা ও মহানগর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা সাধারণত সম্মেলনে ভোটার হন, কিন্তু এবার তা করা হয়নি। একতরফাভাবে এবারের কমিটি দেয়া হচ্ছে। 

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ শেখ কামাল উদ্দিন স্বরন, মো. জহিরুল ইসলাম মারুফ, মাসুম মল্লিক রাসেল, সম্রাট হোসাইন, আবুল হাসনাত, সারাফাত হোসেন জুয়েল, মাসউদি হাসান আল মামুন (জাহাঙ্গিরনগর বিশ্ববিদ্যালয়), আতিকুজ্জামান আতিক, শাহরিয়ার হক, শহিদ হাসান সৈকত (জাবি), নকিবুল হাসান নিলয় (ঢাবি), তানজিরুল ইসলাম তানজিল (ঢাবি), ফকির আল মামুন (ঢাবি), জিয়াউর রহমান জয়, মো. সোহাগ খান (বিএম কলেজ), আলহাজ উদ্দিন, মো. সরন মিয়া, কাজেমুল হাসান সাহেদ (চবি), ফয়সাল হোসেন অনিক (রাবি), আমান উল্লাহ আমান, মোফাজ্জল হোসেন, জাকির হোসেন বাবু, মো. আতিক, মোস্তাফিজুর রহমান (কবি নজরুল বিশ্ববিদ্যালয়) প্রমূখ।

আগামী নিউজ/এআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে