Dr. Neem on Daraz
Victory Day

চিকিৎসকদের সুরক্ষার তাগিদ জিএম কাদেরের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: মার্চ ২৯, ২০২০, ০৯:২১ পিএম
চিকিৎসকদের সুরক্ষার তাগিদ জিএম কাদেরের

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, করোনা মোকাবেলায় আমাদের চিকিৎসকরাই সব চেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাই চিকিৎসকদের সুরক্ষিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। 

রোববার(২৯মার্চ)দুপুরে গাজীপুরের টঙ্গীতে ঢাকা ইমপেরিয়াল হাসপাতালে চিকিৎসকদের মাঝে হ্যান্ড গ্লাভস, মাস্ক ও গাউন সহ পিপিই বিতরণ শেষে গণমাধ্যম কর্মীদের জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।

তি‌নি ব‌লেন,জাতীয় পার্টি সব সময় দূর্গত মানুষের পাশে ছিলো, সারা জীবন অসহায় মানুষের পাশে থাকবে। দেশের অনেক মানুষই দিন ভিত্তিতে কাজ করে। বর্তমানে তাদের সংকট চলছে। খেটে খাওয়া মানুষের কাজ নেই, খাবারও নেই। তাই জাতীয় পার্টির পক্ষ থেকে বিভিন্ন স্থানে দুঃস্থদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ কার্যক্রম চলছে, আগামী দিনেও অব্যাহত থাকবে। 

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, পার্টির পক্ষ থেকে করোনা দূর্যোগ মোকাবেলায় কমিটি গঠন করা হবে। কেন্দ্রীয় কমিটির আওতায় বিভাগীয় ও জেলা এবং উপজেলা পর্যায়ের কমিটি কাজ করবে। করোনা মোকাবেলায় ঐ কমিটি করোনা দূর্যোগ পর্যবেক্ষণ করবে।এবং সরকারের সাথে যোগাযোগ রক্ষা করে বিপন্ন মানুষের চিকিৎসা ও সহায়তায় কাজ করবে। 

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, আলমগীর সিকদার লোটন, ইমরান হোসেন মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান এমপি, জাতীয় পার্টির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান আকাশ, তথ্য ও গবেষনা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু উপস্থিত ছিলেন।

আগামী নিউজ/সুশান্ত/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে