Dr. Neem on Daraz
Victory Day

‘গুজবে কান দেবেন না, স্বাস্থ্যবিধি মেনে চলুন’


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২৯, ২০২০, ০২:৩১ পিএম
‘গুজবে কান দেবেন না, স্বাস্থ্যবিধি মেনে চলুন’

ঢাকা : করোনাভাইরাস পরিস্থিতিতে কোনো গুজবে কান না দিতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া সবাইকে সতর্ক থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

রোববার (২৯ মার্চ) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই আহ্বান জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে সমাজের বিত্তবানদের আহ্বান জানাই মানবিক বিপর্যয়ের এই দিনে আপনারা যার যার অবস্থান থেকে জনগণের পাশে দাঁড়ান।  

ওবায়দুল কাদের বলেন, করোনা প্রতিরোধে সারাদেশে আওয়ামী লীগের সচেতনতামূলক ও সামাজিক কর্মসূচি অব্যাহত রয়েছে। দলের নেতাকর্মীরা সারাদেশে সাধারণ মানুষের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ ও খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এজন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি। 

তিনি আরো বলেন, আওয়ামী লীগ এদেশের জনগণের সুখ-দুঃখ আবেগকে ধারণ করেই রাজনীতি করে। বৈশ্বিক এই সংকট মোকাবেলায় আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিকভাবে সকল পরিস্থিতি পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে যাচ্ছেন। গ্রহণ করছেন স্বল্পমেয়াদি ও দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও কর্মসূচি। যতদিন এই সংকট থাকবে শেখ হাসিনার সরকার ও আওয়ামী লীগ নেতাকর্মীরা ততদিন জনগণের পাশে থাকবে এবং সরকারের গৃহীত কার্যক্রম সারাদেশে অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আগামীনিউজ/ইয়াকুব/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে