Dr. Neem on Daraz
Victory Day

ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির সম্ভাবনা


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১, ১০:৩৬ এএম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির সম্ভাবনা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ গত কয়েকদিন ধরেই দেশের বিভিন্ন স্থানে মেঘলা আকাশের সঙ্গে বৃষ্টি হয়ে চলেছে। এদিকে ঢাকায় দিনভর মেঘলা আকাশের সাথে থেমে থেমে বৃষ্টির সম্ভাবনা ও দেশের বিভিন্ন স্থানে হালকা-মাঝারি বৃষ্টি হতে পারে বলে আবহাওয়ার পূর্বাভাসে জানা গেছে। এছাড়া কয়েকজায়গা ভারী বৃষ্টিও হতে পারে বলে পূর্বাভাসে বলা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সারাদিনের আবহাওয়ার পূর্বাভাসে এসব তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। 

পূর্বাভাসে বলা হয়, ঢাকা, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং চট্টগ্রাম, খুলনা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বৃষ্টি বর্ষণ হতে পারে।

আবহাওয়া অফিস জানিয়েছে, মৌসুমি বায়ু বাংলাদেশের উপর সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় রয়েছে। এর ফলে আজও সারাদেশে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ঢাকায় মেঘলা আকাশসহ থেমে থেমে বৃষ্টি হতে পারে। মাঝেমধ্যে দেখা মিলতে পারে রোদের। 

অন্যদিকে, সারাদেশের দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে। গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় চুয়াডাঙ্গায় ৩৫ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। আর এখন পর্যন্ত (সকাল ৬টা) সর্বোচ্চ বৃষ্টিপাত হয়েছে কক্সবাজারে ১৯৪ মি.মি., ঢাকায় ৬ মি.মি. বৃষ্টি হয়েছে ।


 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে