Dr. Neem on Daraz
Victory Day

ইউনিয়ন পরিষদের কর্মদক্ষতা মূল্যায়ন করবে স্থানীয় সরকার বিভাগ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৪, ২০২৩, ০৪:০৮ পিএম
ইউনিয়ন পরিষদের কর্মদক্ষতা মূল্যায়ন করবে স্থানীয় সরকার বিভাগ

ঢাকাঃ প্রতি বছরের মতো এবারও ইউনিয়ন পরিষদের (ইউপি) কর্মদক্ষতা মূল্যায়ন করার সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় সরকার বিভাগ। এ লক্ষ্যে দেশের সকল বিভাগীয় কমিশনার, উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) চিঠি পাঠিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

রোববার (২ জুলাই) পাঠানো চিঠিতে বলা হয়, স্থানীয় সরকার বিভাগ কর্তৃক প্রতি বছরের ন্যায় ২০২২-২০২৩ অর্থবছরে ইউনিয়ন পরিষদের কর্মদক্ষতা মূল্যায়ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এ লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগের ওয়েবসাইটে ২০২২-২০২৩ অর্থবছরের ইউনিয়ন পরিষদ কর্মদক্ষতা মূল্যায়ন ফরম আপলোড করা হয়েছে।

www.lgd.gov.bd এর ফরম লিংক থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করা যাবে। 

এতে আরও বলা হয়, উপজেলা নির্বাহী অফিসাররা সরেজমিনে পরিদর্শন করে মূল্যায়ন ফরম যথাযথভাবে পূরণ করে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে প্রতিস্বাক্ষরক্রমে এ বিভাগে প্রেরণ করবে। কারিগরি ত্রুটির ফলে ফরম ডাউনলোড করা সম্ভব না হলে নির্ধারিত ফরমের হার্ডকপি ফটোকপি করে মূল্যায়ন কার্যক্রম সম্পন্ন করা যাবে।

চিঠিতে বিভাগীয় কমিশনারদের উদ্দেশ্যে বলা হয়, উপজেলা নির্বাহী অফিসারদেরকে প্রয়োজনীয় সংখ্যক ইউনিয়ন পরিষদ কর্মদক্ষতা মূল্যায়ন ফরম সরবরাহের জন্য ফরমের হার্ডকপি পাঠানো হলো। আগামী ৩১ জুলাইয়ের মধ্যে আপনার জেলার সকল ইউনিয়ন পরিষদের মূল্যায়িত প্রতিবেদন প্রতিস্বাক্ষরপূর্বক স্থানীয় সরকার বিভাগে প্রেরণ নিশ্চিত করার জন্য অনুরোধ করা হল।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে