Dr. Neem on Daraz
Victory Day

টুঙ্গিপাড়ায় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ২, ২০২৩, ১০:২৪ এএম
টুঙ্গিপাড়ায় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী

ফাইল ছবি

ঢাকাঃ নিজ জেলা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেন দলটির সভাপতি শেখ হাসিনা। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

এর আগে গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় পৌঁছান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী  শেখ হাসিনা। এ সময় তার সঙ্গে ছিলেন ছেলে এবং তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

প্রধানমন্ত্রী কোটালীপাড়া পৌঁছে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে নিম (মারগোসল), বকুল (স্প্যানিশ চেরি) এবং আমের তিনটি চারা রোপণ করেন। পরে তিনি নবনির্মিত কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ অফিস উদ্বোধন করেন।

সরকারপ্রধান কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঈদুল আজহা উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী বিকেলে পৈতৃক নিবাস টুঙ্গিপাড়ার উদ্দেশে কোটালীপাড়া ত্যাগ করেন। সেখানে পৌঁছে দেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ এবং মোনাজাতে অংশ নেন।

টুঙ্গিপাড়াতেই রাত যাপন করেন শেখ হাসিনা। মতবিনিময় সভা শেষে বিকেলে প্রধানমন্ত্রী ঢাকায় ফিরবেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে