Dr. Neem on Daraz
Victory Day

দেশে আরও ৮২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০৬:১৭ পিএম
দেশে আরও ৮২ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

ফাইল ছবি

ঢাকাঃ দেশে হঠাৎ করে আবারও করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। দেশে গত ২৪ ঘণ্টায় ৮২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।আক্রান্তদের মধ্যে ৭৪ জনই ঢাকার বাসিন্দা। এ সময়ে করোনায় একজনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে মহামারির শুরু থেকে এ পর্যন্ত দেশে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ লাখ ৪২ হাজার ১৩১ জনে। আর মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৯ হাজার ৪৫৯ জনে।

শনিবার (২৪ জুন) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সারাদেশে গত ২৪ ঘণ্টায় ৮৮৫টি পরীক্ষাগারে ১১৪৪টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১১৪৪টি। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৭ দশমিক ১৭ শতাংশ। মহামারির শুরু থেকে এ পর্যন্ত মোট শনাক্তের হার ১৩ দশমিক ২১ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তদের মধ্যে থেকে সেরে উঠেছেন ১১৬ জন। এ নিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ লাখ ৮০৫৪ জনে। সুস্থতার হার ৯৮ দশমিক ৩৩ শতাংশ।

২০২০ সালের ৮ মার্চ দেশে করোনাভাইরাসে আক্রান্ত প্রথম রোগী শনাক্ত হয়। এর ১০ দিন পর ১৮ মার্চ করোনায় প্রথম কোনো রোগীর মৃত্যুর তথ্য জানায় স্বাস্থ্য অধিদপ্তর।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে