Dr. Neem on Daraz
Victory Day

সিলেট-রাজশাহী সিটিতে ৪০ শতাংশ ভোট পড়তে পারে: ইসি রাশেদা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২১, ২০২৩, ০২:০৩ পিএম
সিলেট-রাজশাহী সিটিতে ৪০ শতাংশ ভোট পড়তে পারে: ইসি রাশেদা

ঢাকাঃ রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনে ৪০ শতাংশ ভোট পড়তে পারে বলে আশাবাদ ব্যক্ত করেছেন নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা।

বুধবার (২১ জুন) আগারগাঁওয়ের নির্বাচন ভবনে রাজশাহী ও সিলেট সিটি নির্বাচন চার ঘণ্টা পর্যবেক্ষণ করে এসব তথ্য জানান তিনি।

তিনি বলেন, চার ঘণ্টায় ২০ শতাংশ ভোট পড়েছে। নির্ধারিত সময় শেষে ৪০ শতাংশের মতো ভোট পড়েছে বলে আমাদের ধারণা। ভোটার শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছে। ভোটে কোনো অনিয়ম নেই। বৃষ্টির কারণে কিছুটা উপস্থিতি কমলেও সার্বিকভাবে ভোটার উপস্থিতি অনেক ভালো।

তিনি বলেন, আমরা সকাল থেকে যা দেখতে পাচ্ছি সার্বিক অবস্থা ভালো। রাজশাহীতে বৃষ্টি শুরু হয়েছিল, এখন একটু বৃষ্টির গতিটা কম। বৃষ্টি হলেও ভোটের কাস্টিং বন্ধ ছিল না। ভোটার উপস্থিতি এখনো ভালো। কেন্দ্রের ভেতরে কোনো বিশৃঙ্খলা নেই। কারো কাছ থেকে অনিয়মের কোনো তথ্য আমাদের কাছে নেই।

প্রার্থীদের এজেন্ট বের করে দেওয়ার অভিযোগের বিষয়ে তিনি বলেন, এজেন্ট বের করে দেওয়ার তথ্য আমাদের কাছে নেই। অভিযোগ পেলে নিশ্চয়ই ব্যবস্থা নেওয়া হবে।

ভোটার উপস্থিতি সম্পর্কে ইসি বলেন, এখনি ভোটার উপস্থিতির বিষয়ে সঠিকভাবে বলা কঠিন। আমাদের ধারণা ৪০ শতাংশের মতো পড়তে পারে। ধারণা থেকে বলছি, এটি নিশ্চিত কোনো তথ্য নয়।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে