Dr. Neem on Daraz
Victory Day

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুরু


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ২১, ২০২৩, ১২:২১ পিএম
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুরু

ঢাকাঃ সাম্প্রতিক সুইজারল্যান্ড ও কাতার সফর সম্পর্কে গণমাধ্যমকে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলনে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২১ জুন) বেলা ১২টার কিছু সময় পর গণভবনে এই সংবাদ সম্মেলন শুরু হয়েছে।

সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সদস্যবৃন্দ, আওয়ামী লীগের শীর্ষ নেতা, সরকারি উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত রয়েছেন। এছাড়া সিনিয়র সাংবাদিকরা যোগ দিয়েছেন।

শুরুতে প্রধানমন্ত্রী দুই দেশ সফর সম্পর্কে লিখিত বক্তব্যে বিস্তারিত তুলে ধরছেন। পরে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন।

প্রধানমন্ত্রী গত ১৪-১৫ জুন অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড অফ ওয়ার্ক সামিট: সোশ্যাল জাস্টিস ফর অল’-এ যোগদান শেষে সুইজারল্যান্ডের জেনেভা থেকে শনিবার দেশে ফিরেছেন।
এছাড়া, ২৩-২৫ মে কাতারের রাজধানী দোহায় অনুষ্ঠিত তৃতীয় কাতার ইকোনমিক ফোরামে যোগ দেন প্রধানমন্ত্রী।

এর আগে গত ১৫ মে জাপান, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সফর সম্পর্কে জানাতে সংবাদ সম্মেলনে এসেছিলেন শেখ হাসিনা। সেদিন বিভিন্ন সমসাময়িক বিষয়ে প্রশ্নের উত্তর দিয়েছিলেন তিনি। আজকের সংবাদ সম্মেলনেও আগামী জাতীয় সংসদ নির্বাচন, মার্কিন যুক্তরাষ্ট্রের চাপসহ বিভিন্ন সমসাময়িক বিষয়ে প্রশ্ন করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে