Dr. Neem on Daraz
Victory Day

ঢাকায় পছন্দের কাচ্চি বিরিয়ানি খেয়েছেন ব্রুনাইয়ের সুলতান


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২, ০৯:৪৭ এএম
ঢাকায় পছন্দের কাচ্চি বিরিয়ানি খেয়েছেন ব্রুনাইয়ের সুলতান

ঢাকাঃ তিনদিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় এসে ব্রুনাইয়ের সুলতান হাজী হাসানাল বলকিয়াহ মুইজ্জাদ্দিন ওয়াদ্দৌলাহ খাসির কাচ্চি বিরিয়ানি খেয়েছেন। খাসির মাংস তিনি খুব পছন্দ করেন।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন রোববার (১৬ অক্টোবর) এ তথ্য জানান। তিনি বলেন, ‘তিনি (ব্রুনাই সুলতান) ছাগল খুব পছন্দ করেন। তিনি যাওয়ার সময় আমরা কিছু ছাগল দিয়ে দেব। আসার পর থেকেই আমরা তাদের খাসির কাচ্চি খাওয়াচ্ছি। কারণ তারা এটি খুব পছন্দ করেন।’

শনিবার (১৫ অক্টোবর) তিনদিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় আসেন ব্রুনাইয়ের সুলতান।

ঢাকা সফরকালে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন ব্রুনাইয়ের সুলতান। এছাড়া পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ব্রুনাইয়ের সুলতানের সঙ্গে বৈঠক করেছেন।

ব্রুনাইয়ের সুলতানের এটাই বাংলাদেশে প্রথম সফর। ঢাকা সফরের প্রথম দিন তিনি সাভার জাতীয় স্মৃতিসৌধে বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। রোববার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন ব্রুনাইয়ের সুলতান।  

তিন দিনের সফর শেষে আজ সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টার দিকে সুলতান ঢাকা ত্যাগ করবেন বলে জানা গেছে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে