Dr. Neem on Daraz
Victory Day

মিয়ানমারের সঙ্গে যুদ্ধ নয়, শান্তিপূর্ণ সমাধান চাই: স্বরাষ্ট্রমন্ত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ০৪:০৩ পিএম
মিয়ানমারের সঙ্গে যুদ্ধ নয়, শান্তিপূর্ণ সমাধান চাই: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকাঃ সীমান্তে উত্তেজনাকর পরিস্থিতিতে বাংলাদেশ মিয়ানমারের সঙ্গে যুদ্ধ করতে চায় না, শান্তিপূর্ণভাবে সমস্যা সমাধান করতে চায় বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (১১ সেপ্টেম্বর) সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বাংলাদেশের পরবর্তী পদক্ষেপ কী জানতে চাইলে মন্ত্রী বলেন, ‘আমরা তো যুদ্ধ করতে চাচ্ছি না। আমরা শান্তিপূর্ণভাবে সমস্যা সমাধান করবো। আজকের সিচুয়েশন সেখানে গোলা-বারুদ কমে গেছে।’

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) হেফাজতে থাকার সময় নির্যাতনের শিকার হয়েছেন দাবি করে পিবিআই প্রধান বনজ কুমার মজুমদারসহ ৬ কর্মকর্তার বিরুদ্ধে নির্যাতন এবং হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলার আবেদন করেছেন সাবেক এসপি বাবুল আক্তার।

এ বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, গতকাল আমি বলেছি, বাবুল আক্তার একজন চতুর ব্যক্তি। আমি আর কিছু বলিনি। যে অভিযোগ উঠেছে, সেটা তদন্ত হবে, এর বাইরে আমরা কিছু করতে পারবো না। 

তিনি আরও বলেন, তদন্তে যদি সঠিক ব্যবস্থা হয় আমরা সেটা দেখবো। সঠিক না হলে সেই অনুযায়ী আমরা ব্যবস্থা নেবো।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে