Dr. Neem on Daraz
Victory Day

ভাড়া বাড়াতে চান মালিকরা, বিআরটিএ’র সঙ্গে বৈঠক বিকেলে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৬, ২০২২, ১২:১৩ পিএম
ভাড়া বাড়াতে চান মালিকরা, বিআরটিএ’র সঙ্গে বৈঠক বিকেলে

ঢাকাঃ আজ থেকে সব ধরনের জ্বালানি তেলের দাম বেড়েছে। এর পরিপ্রেক্ষিতে গণপরিবহনের ভাড়া সমন্বয়ের জন্য আজ শনিবার (৬ আগস্ট) বিকেল ৫টায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সঙ্গে বৈঠকে বসবে পরিবহন মালিকরা।

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ বলেন, গতকাল (শুক্রবার) রাত ১২টা থেকে দেশে জ্বালানি তেলের দাম গড়ে ৫০ শতাংশ বাড়িয়েছে সরকার। এতে বাস পরিচালনার ব্যয় বেড়ে গেছে। তাই বাস ভাড়া সমন্বয় করা জরুরি।

বিষয়টি নিয়ে আজ (শনিবার) বিকেলে বিআরটিএ’র সঙ্গে বৈঠক করা হবে বলেও জানান তিনি।

এদিকে ভাড়া সমন্বয়ের জন্য শনিবার (৬ আগস্ট) সকালে নিজেদের মধ্যে বৈঠকে বসেছেন লঞ্চ মালিকরা। লঞ্চ মালিক সমিতির নেতা সিদ্দিকুর রহমান পাটোয়ারী জানান, তাদের বৈঠকে আলোচিত এজেন্ডা নিয়ে সরকারি কর্তৃপক্ষের সঙ্গে বসবে শিগগিরই। তবে বৈঠক কখন অনুষ্ঠিত হবে, তা এখনও নির্ধারিত হয়নি।

এর আগে গতকাল শুক্রবার (৫ আগস্ট) রাত ১০টায় জ্বালানি ও খনিজসম্পদ বিভাগ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভোক্তা পর্যায়ে লিটারপ্রতি ডিজেল ১১৪ টাকা, কেরোসিন ১১৪ টাকা, অকটেন ১৩৫ টাকা এবং পেট্রোলের দাম ১৩০ টাকা নির্ধারণ করেছে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ। দিবাগত রাত ১২টার পর থেকে (৬ আগস্ট) নতুন দাম কার্যকর হবে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে