Dr. Neem on Daraz
Victory Day

সৈয়দ আবুল হোসেনের বিষয়ে প্রধানমন্ত্রী বললেন, সময় বলে দেবে


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ২২, ২০২২, ১২:৫৫ পিএম
সৈয়দ আবুল হোসেনের বিষয়ে প্রধানমন্ত্রী বললেন, সময় বলে দেবে

ঢাকাঃ পদ্মা সেতু প্রকল্পের কাজ যখন শুরু হয় তখন যোগাযোগমন্ত্রী ছিলেন সৈয়দ আবুল হোসেন। এছাড়া ক্ষমতাসীন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকও ছিলেন। কিন্তু যখন প্রকল্পে দুর্নীতির অভিযোগ ওঠে তখন মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করেন তিনি। যদিও শেষপর্যন্ত এই অভিযোগ প্রমাণিত হয়নি।

ফলে শোনা যাচ্ছে এবার আবুল হোসেনকে দলীয় পদে ফিরিয়ে আনা হতে পারে। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, সময় বলে দেবে, কী করবো।

বুধবার (২২ জুন) প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে মোহনা টিভির সাংবাদিক এস এম মুশফিকুর রহমানের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

সরকারপ্রধান বলেন, নানা ষড়যন্ত্র ও প্রতিবন্ধকতা মোকাবিলা করে পদ্মা সেতু হয়েছে। এ জন্য আমি বাংলাদেশের মানুষকে ধন্যবাদ জানাতে চাই, কারণ তারা আমার পাশে ছিলেন। তাদের সহযোগিতার জন্য আজ পদ্মা সেতু মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

প্রধানমন্ত্রী আরও বলেন, ২০১১ সালের এপ্রিল থেকে জুন মাসের মধ্যে পদ্মা সেতু প্রকল্পে অর্থায়নের বিষয়ে বিশ্বব্যাংক, এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি), জাইকা ও ইসলামি উন্নয়ন ব্যাংকের (আইডিবি) সঙ্গে ঋণচুক্তি সই হয়। এরপর শুরু হয় ষড়যন্ত্র। সেই ষড়যন্ত্রের পেছনে কে বা কারা ছিল তা আমি বহুবার বলেছি। ক্ষুদ্র ব্যক্তিস্বার্থের জন্য দেশের মানুষের কেউ ক্ষতি করতে পারে এটা সত্যিই কল্পনার বাইরে ছিল।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে