Dr. Neem on Daraz
Victory Day

ছোটবোনকে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: মে ৩১, ২০২২, ০৩:২৮ পিএম
ছোটবোনকে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ঢাকাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন। মঙ্গলবার (৩১ মে) দুপুর সাড়ে ১২টায় মঙ্গলবার (৩১ মে) দুপুর সাড়ে ১২টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এ সময় বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে দোয়া-মোনাজাতও করেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার (৩১ মে) প্রধানমন্ত্রীর দাদি শেখ সায়েরা খাতুনের ৪৭তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে পরিবার নিয়ে সেখানে দাদা শেখ লুৎফর রহমান ও দাদির কবর জিয়ারত করেন এবং দোয়া-মোনাজাত করেন শেখ হাসিনা।

এরপর তিনি ১৯৭৫ এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এর আগে দুপুর ১২টা ১৫ মিনিটে হেলিকপ্টার যোগে প্রধানমন্ত্রী তার ছোটবোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় এসে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।

বাদ জোহর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদে আয়োজিত মিলাদ মাহফিলে যোগ দেন। বিকেল ৪টায় ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে