Dr. Neem on Daraz
Victory Day

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হতে চলছে: বিমান প্রতিমন্ত্রী


আগামী নিউজ | চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১, ০৫:৫৯ পিএম
বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হতে চলছে: বিমান প্রতিমন্ত্রী

ছবি: আগামী নিউজ

হবিগঞ্জ: বেসামরিক বিমান পরিবহন ও র্পযটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন, সরকার কৃষকদের মাঝে বিনামূল্যে সার, বীজ ও সহজ শর্তে কৃষি ঋণ দেওয়ায় বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। কোন মানুষ আজ অসহায় নয়। আপনাদেরকে মাননীয় প্রধান মন্ত্রীর বিশেষ ত্রান তহবিল থেকে শীতবস্ত্র উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী। যাদের ঘর নেই তাদের ঘর নির্মান করে দেয়া হচ্ছে। সরকার বিনা মূল্যে বই বিতরণসহ বাড়ি বাড়ি বিদ্যুৎ পৌঁছে দেয়ার কাজ করছে।

মঙ্গলবার বিকেলে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা পরিষদ অডিটোরিয়ামে  শীতার্ত, দুঃস্থ, অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল এবং কৃষকের মাঝে বোরো মৌসুমের কৃষি প্রণোদনা বিতরন অনুষ্টানে তিনি এসব কথা বলেন।

চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে অনুষ্টিত অনুষ্টানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যার মোতাচ্ছিরুল ইসলাম, চুনারুঘাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বিশেষ করে করোনা সময় দেশে খাদ্যে কোন ঘাটতি হয়নি। উন্নয়নের সহাসড়কে বাংলাদেশ। বঙ্গবন্ধু স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার। প্রধান মন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ সোনার বাংলায় পরিনত হচ্ছে। আজ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হতে চলছে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে