Dr. Neem on Daraz
Victory Day

ঢাবি ক্যাম্পাসে মাদকসহ গ্রেফতার ৫


আগামী নিউজ | ‍নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ২৭, ২০২১, ১০:২১ এএম
ঢাবি ক্যাম্পাসে মাদকসহ গ্রেফতার ৫

ঢাকাঃ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে আবারও  মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শনিবার (২৬ জুন) দিবাগত রাতে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল টিম ও শাহবাগ থানা পুলিশের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে ৫ বহিরাগতকে মাদকসহ আটক করে শাহবাগ থানায় নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম সূত্রে জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী হাফিজুরের মৃত্যুর সঙ্গে ভয়ঙ্কর মাদকের সংশ্লিষ্টতা পাওয়ার পর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মাদকের ভয়াল থাবা থেকে শিক্ষার্থীদের রক্ষার জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণের সিদ্ধান্ত হয়। এরই অংশ হিসেবে রাতে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা, সোহরাওয়ার্দী উদ্যানে শাহবাগ থানা ও প্রক্টরিয়াল টিম যৌথ অভিযান পরিচালনা করে।

এ বিষয়ে জানতে চাইলে সহকারী প্রক্টর ড. আবদুর রহিম জানান, মাদকের ভয়াবহতা থেকে আমাদের শিক্ষার্থীদের রক্ষা করতে হবে। আজকে অভিযানে পাঁচজনকে আটক করা হয়েছে। অভিযান চলমান থাকবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে