Dr. Neem on Daraz
Victory Day

সিইসির সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১, ২০২৩, ১২:৪২ পিএম
সিইসির সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত

ঢাকাঃ প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে বৈঠকে বসেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস।

মঙ্গলবার (১ আগস্ট) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সিইসির সম্মেলন কক্ষে এ বৈঠক শুরু হয়। প্রধান নির্বাচন কমিশনার এবং অন্য চার কমিশনার বৈঠকে উপস্থিত রয়েছেন।

বেলা ১১টা ১০ মিনিটে মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাস আগারগাঁও নির্বাচন ভবনে পৌঁছালে তাকে স্বাগত জানান ইসি কর্মকর্তারা। পরে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে তার অফিস কক্ষে সাক্ষাতের উদ্দেশ্যে প্রবেশ করেন।

মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে রয়েছেন ডেপুটি পলিটিক্যাল অ্যান্ড ইকোনমিক কাউন্সিলর অরটুরো হেইনস। বৈঠকে নির্বাচন কমিশনার আহসান হাবিব খান উপস্থিত রয়েছেন।

এর আগে গত বছরের ৮ জুন সিইসির সঙ্গে সাক্ষাৎকালে পিটার হাস বলেছিলেন, তারা এমন একটি সাধারণ নির্বাচন চান, যার মাধ্যমে বাংলাদেশিরা স্বাধীনভাবে তাদের নেতৃত্ব নির্বাচন করতে পারবেন।

দ্বাদশ জাতীয় নির্বাচন চলতি বছরের ডিসেম্বরের শেষের দিকে বা আগামী বছরের জানুয়ারির শুরুতে অনুষ্ঠিত হতে পারে বলে সিইসি জানিয়েছেন। নির্বাচনের আগে কূটনীতিকদের দৃশ্যমান তৎপরতা চলছে কয়েক মাস ধরেই।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে