Agaminews
Dr. Neem

করোনা মোকাবেলায় ট্রাফিকের সচেতনতামূলক কার্যক্রম


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২৬, ২০২০, ০২:১১ পিএম
করোনা মোকাবেলায় ট্রাফিকের সচেতনতামূলক কার্যক্রম

ঢাকা : করোনাভাইরাসের বিস্তার রোধে বাংলাদেশ পুলিশের সকল ইউনিট সম্মিলিতভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় রামপুরা জোনের ডেমরা স্টাফ-কোয়ার্টার চৌরাস্তা, রামপুরা বিটিভি ভবন, ডেমরা জোনের গোলাপবাগ, মানিকনগর, শনির আখড়া, ওয়ারী জোনের রাজধানী ক্রসিং, দয়াগঞ্জ চৌরাস্তা, পোস্তগোলা ব্রীজের প্রবেশ পথ, সবুজবাগ জোনের খিলগাঁও এলাকায় জিক-জ্যাক চেকপোস্ট পরিচালনা করে যানবাহন নিয়ন্ত্রন করা হচ্ছে।

এছাড়াও ডেমরা স্টাফ-কোয়ার্টার এলাকাসহ অন্যান্য এলাকায় পন্যবাহী যানবাহনসহ সরকার কর্তৃক অনুমোদিত যানবাহন, ড্রাইভার, হেলপারদের বাধ্যতামূলকভাবে জীবাণুনাশক পদার্থ দ্বারা পরিস্কার করে গন্তব্য যেতে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে। জনস্বার্থে গুরুত্বপূর্ণ ট্রাফিক পয়েন্টে করোনা ভাইরাস সংক্রমনরোধ সংক্রান্ত ব্যানার, ফেস্টুন জনসাধারণের মাঝে বিতরণ ও ঝুলিয়ে রাখা হয়েছে।

ট্রাফিক পূর্ব বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. সাহেদ আল মাসুদ জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় জনস্বার্থের স্বাস্থ্য সুরক্ষায় পন্যবাহী যানবাহনসহ সরকার কর্তৃক অনুমোদিত যানবাহনে বাধ্যতামূলকভাবে জীবাণুনাশক পদার্থ দ্বারা পরিস্কার করা হচ্ছে। আপনারা জরুরী প্রয়োজন ব্যতিত বাসা থেকে বের হবেন না। দেশপ্রেমিক হিসাবে সরকারী আদেশ মান্য করুন। আমরা আপনাদের জন্য ঝুঁকি নিয়ে রাস্তায় আছি, আপনারা ঘরে থেকে নিজ দায়িত্ব পালন করুন। আপনি সচেতন তো জাতি সুরক্ষিত।

করোনা পরিস্থিতি সংক্রমনরোধে জনস্বার্থে পরিবহণ মালিক-শ্রমিক ও সাধারণ মানুষের সহযোগিতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মাঠ পর্যায়ের গৃহীত পদক্ষেপকে সাধুবাদ জানাচ্ছে পরিবহণ মালিকসহ সাধারণ মানুষ।

আগামীনিউজ/সুমন/মিজান   

Dr. Neem