Dr. Neem on Daraz
Victory Day

১০ তলা থেকে পড়ে সহকারী পুলিশ কমিশনারের বাসার গৃহকর্মীর মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৩:৫৬ পিএম
১০ তলা থেকে পড়ে সহকারী পুলিশ কমিশনারের বাসার গৃহকর্মীর মৃত্যু

প্রতীকী ছবি

ঢাকাঃ রাজধানীর শাহজাহানপুর থানার মালিবাগ এলাকায় ১০ তলা ভবনের ছাদ থেকে পড়ে আনোয়ারা (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি ডিবির সহকারী পুলিশ কমিশনার তরিকুল ইসলামের বাসায় গৃহকর্মীর কাজ করতেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে দুপুর সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক গৃহকর্মীকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজিত কুমার সাহা।

তিনি বলেন, আমরা বেলা ১১টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

সুজিত কুমার সাহা বলেন, তিনি ডিবির সহকারী পুলিশ কমিশনার তরিকুল ইসলামের বাসায় ১৫-১৬ মাস আগে গৃহকর্মী হিসেবে কাজের জন্য আসেন। আমরা সিসিটিভি ফুটেজে দেখতে পাই সকালের দিকে এসে ১০ তলা ছাদের উপরে হাঁটাহাঁটি করছিলেন তিনি। কিছুক্ষণ পর আর তাকে দেখা যায়নি। আমরা ধারণা করছি অসাবধানতাবশত তিনি নিচে পড়ে যান।

ওসি বলেন, সহকারী পুলিশ কমিশনার তরিকুল ইসলাম ঢাকার বাইরে অপারেশনে আছেন। আমরা তাকে বিষয়টি জানিয়েছি। ওই গৃহকর্মীর মরদেহ বর্তমানে হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে