Dr. Neem on Daraz
Victory Day

টকশোতে যখন দায় চাপানো হয় তখন খারাপ লাগে : ইসি আলমগীর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ০৩:৩৮ পিএম
টকশোতে যখন দায় চাপানো হয় তখন খারাপ লাগে : ইসি আলমগীর

ঢাকাঃ নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, টকশোতে যখন দায় চাপানো হয় তখন খারাপ লাগে। অনেক সময় তারা (আলোচকরা) না জেনে, বা আংশিক জেনে মতামত দেন। অবশ্য তারা পণ্ডিত ব্যক্তি। অল্প জেনেই পুরোটা লিখতে পারেন। তাদের পুরোটা জানা দরকারও হয় না।

তিনি বলেন, যারা নির্বাচনে আসবে না তাদের আনার দায়িত্ব আমাদের না। তবে আমরা আমাদের কাজকর্মের জন্য অত্যন্ত সন্তুষ্ট।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সফল ও সুষ্ঠুভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন করায় সংশ্লিষ্ট কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ইসি বলেন, যেদিন আমরা শপথ নিয়েছিলাম সেদিন থেকেই এই কর্মযজ্ঞ শুরু হয়েছে। দল নিবন্ধন, ভোটার তালিকা আসন বিন্যাস, ভোটগ্রহণ কর্মকর্তা, সংলাপ ও পর্যবেক্ষক নিবন্ধন সফল ভাবে করতে পেরেছে ইসি সচিবালয়।

যেসব দল নির্বাচনে অংশ নিয়েছে তাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, যেসব দল নির্বাচনে অংশ নিয়েছে তারা ও সরকার সবাই আমাদের আন্তরিকভাবে সহযোগিতা করেছেন। আনসার থেকে শুরু করে সকলের সহায়তা আমরা পেয়েছি। তাছাড়া  সরকার একটি বিরাট শক্তি। তাদের সহযোগিতা না পেলে সুষ্ঠুভাবে ভোট করতে পারতাম না। 
তবে সব দল নির্বাচনে অংশ নিলে নির্বাচন আরও গ্রহণযোগ্য হতো।

এসময় অনুষ্ঠানে নির্বাচন কমিশন, নির্বাচন কমিশন সচিবালয়, জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগ, নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউট, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়, ঢাকা এবং সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়, ঢাকার সব কর্মকর্তা ও কর্মচারী এবং আইডিইএ প্রকল্প (২য় পর্যায়) ও ইভিএম প্রকল্পের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে