Dr. Neem on Daraz
Victory Day

কাকরাইলে বাসের ধাক্কায় সুপ্রিম কোর্টের আইনজীবী নিহত


আগামী নিউজ | ঢামেক প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ১১:৩৯ এএম
কাকরাইলে বাসের ধাক্কায় সুপ্রিম কোর্টের আইনজীবী নিহত

ঢাকাঃ রাজধানীর কাকরাইল মোড়ে ভিক্টর পরিবহনের বাসের ধাক্কায় মো. মোখলেসুর রহমান (৭৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি সুপ্রিম কোর্টের একজন আইনজীবী ছিলেন।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে শরীফ রহমান জানান, আমার বাবা সুপ্রিম কোর্টের একজন আইনজীবী ছিলেন। তিনি দুদকের সাবেক প্যানেল আইনজীবী ছিলেন। বুধবার রাত ৯টার দিকে বাবা তার পুরানা পল্টনের চেম্বারের দিকে যাওয়ার উদ্দেশ্যে কাকরাইল মোড়ে রিকশার জন্য দাঁড়িয়ে ছিলেন। এমন সময় ভিক্টর পরিবহনের দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে আমরা সংবাদ পেয়ে তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক জানায় আমার বাবা আর বেঁচে নেই।

তিনি আরও জানান, আমরা সবুজবাগের মুগদাপাড়ার বাসাবো এলাকায় থাকি। এ ঘটনায় ভিক্টর পরিবহনের বাস ও চালক পুলিশ হেফাজতে রয়েছে বলে জানতে পেরেছি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশ অবগত আছেন। রঘটনাটি তারাই তদন্ত করছেন।


এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে