Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিকদের বিরুদ্ধে মামলা: কালিগঞ্জে মানববন্ধন


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২০, ০৪:৩৫ পিএম
সাংবাদিকদের বিরুদ্ধে মামলা: কালিগঞ্জে মানববন্ধন

ছবিঃ আগামী নিউজ

ঝিনাইদহঃ দৈনিক নবচিত্র পত্রিকার বার্তা প্রধান ও ঝিনাইদহের সিনিয়র সাংবাদিক আসিফ ইকবাল কাজল এবং দৈনিক যুগান্তরের কালীগঞ্জ প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগের বিরুদ্ধে ২টি মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
 
মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল ১১ টায় কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় অবিলম্বে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যহারের দাবি জানান তারা। অন্যথায় বৃহত্তর আন্দোলন কর্মসূচী ঘোষনা করা হবে বলে হুসিয়ারি দেন নেতৃবৃন্দ।
 
উল্লেখ্য, দৈনিক যুগান্তর ও স্থানীয় দৈনিক নবচিত্র পত্রিকায় অগ্রণী ব্যাংক কালীগঞ্জ শাখার আব্দুস সালাম ও আজির উদ্দীন নামের দুই কর্মকর্তা কৃষকদের নামে ভুয়া ঋন তুলে প্রায় দুই কোটি আত্মসাৎ করেন। এ সংক্রান্তে সংবাদ প্রকাশিত হয়। বিষয়টি ধামাচাপা দিতে ওই দুই কর্মকর্তা আদালতে পৃথক দুইটি মামহানীর মামলা দায়ের করেন।
 
এ মানববন্ধনে কালীগঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিক অংশগ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম (আশরাফ)।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে