Dr. Neem on Daraz
Victory Day

আলেশা মার্টের চেয়ারম্যানের বিচার শুরু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ০১:৪৬ পিএম
আলেশা মার্টের চেয়ারম্যানের বিচার শুরু

ফাইল ছবি

ঢাকাঃ চেক জালিয়াতির মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদারের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। অভিযোগ গঠনের ফলে মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হলো।

রোববার (২৫ জুন) ঢাকার দ্বিতীয় যুগ্ম মহানগর দায়রা জজ খসরুজ্জামানের আদালত এ অভিযোগ গঠন করেন। বাদীপক্ষের আইনজীবী মোহাম্মদ হারুন অর রশিদ বিষয়টি জানিয়েছেন।

মামলার অভিযোগে বাদী মো. সেলিম উল্লেখ করেন, ২০২১ সালের ৫ জুন আলেশা মার্টের অনলাইন শপ থেকে দুটি মোটরসাইকেল কেনার জন্য ১ লাখ ৯৪ হাজার ৮০ টাকা বিকাশ/নগদের মাধ্যমে আসামিকে দেন। যা সাত থেকে পয়তাল্লিশ কর্মদিবসের মধ্যে সরবরাহ করার কথা ছিল। কিন্তু আসামি তথা আলেশা মার্ট বাদীর চাহিদা অনুযায়ী তা সরবরাহ না করে কালক্ষেপণ করেন। পরবর্তী সময়ে মোটরসাইকেল সরবরাহ করতে না পেরে আসামি ২০২১ সালের ২৩ ডিসেম্বর দুটি চেকের মাধ্যমে ২ লাখ ৬৮ হাজার ৫৬০ টাকার একাউন্ট পে-চেক দেন। চেক দুটি নগদায়ন করতে গেলে সবশেষ ২০২২ সালের ৫ জুন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের মিরপুর শাখায় জমা দিলে তা ডিজঅনার হয়। পরবর্তী সময়ে ২৭ জুন আসামিকে লিগ্যাল নোটিশ পাঠানো হলেও বাদীর সঙ্গে কোনো যোগাযোগ করেননি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে