Dr. Neem on Daraz
Victory Day

মানহানিকর বক্তব্য প্রত্যাহারে ডা. সংযুক্তা সাহাকে লিগ্যাল নোটিশ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২২, ২০২৩, ১২:২৮ পিএম
মানহানিকর বক্তব্য প্রত্যাহারে ডা. সংযুক্তা সাহাকে লিগ্যাল নোটিশ

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ সেন্ট্রাল হাসপাতাল নিয়ে মানহানিকর বক্তব্য প্রত্যাহার করতে ডা. সংযুক্তা সাহাকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। বুধবার (২১ জুন) ডা. সংযুক্তা সাহার বাসার ঠিকানায় সেন্ট্রাল হাসপাতালের পক্ষ থেকে এ লিগ্যাল নোটিশ পাঠানো হয়।

আইনজীবী মাজহারুল ইসলাম এ নোটিশ পাঠিয়েছেন। বৃহস্পতিবার তিনি নিজেই নোটিশ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

লিগ্যাল নোটিশে বলা হয়েছে, সংবাদ সম্মেলনে সেন্ট্রাল হাসপাতালে মাহবুবা রহমান আঁখি ও তার নবজাতকের চিকিৎসা নিয়ে বেশকিছু মিথ্যা ও বিভ্রান্তিকর বক্তব্য দিয়েছেন ডা. সংযুক্তা সাহা। আখি তার রোগী নন এবং হাসপাতাল তার সম্পর্কে মিথ্যা বিবৃতি দিয়েছে উল্লেখ করেছেন। তিনি অভিযোগ করেছেন, হাসপাতাল তার কাছ থেকে কোনো সম্মতি নেয়নি এবং প্রশ্ন তোলেন যে অপারেশনের সময় তিনি উপস্থিত না থাকলে কীভাবে এ ঘটনার জন্য তাকে দায়ী করা যেতে পারে।

এসব বক্তব্য শুধু ভিত্তিহীনই নয়, হাসপাতালের সুনামও ক্ষুণ্ন করছে। হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শ ছাড়াই তার বাসভবনে একটি সংবাদ সম্মেলন করেন। তিনি শর্তাবলি লঙ্ঘন করেছেন এবং এমনভাবে কাজ করেছেন যা হাসপাতালের ব্র্যান্ড এবং সুনামকে ক্ষতিগ্রস্ত করেছে।

এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণের কথা জানিয়ে এতে বলা হয়েছে, আগামী সাত দিনের মধ্যে ডা. সংযুক্তা সাহাকে তার বক্তব্য প্রত্যাহার করতে হবে। অন্যথায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে।

এর আগে গত ২০ জুন সেন্ট্রাল হাসপাতালের ভুল চিকিৎসায় মাহবুবা রহমান আঁখি ও তার নবজাতকের মৃত্যুর ঘটনায় হাসপাতালটির বিরুদ্ধে তাকে ফাঁসানোর অভিযোগ তুলেন ডা. সংযুক্তা সাহা। সেই সঙ্গে এই গাইনি রোগ বিশেষজ্ঞ তার নাম ও খ্যাতি ব্যবহার করে প্রতারণার অভিযোগ আনেন সেন্ট্রাল হাসপাতালের বিরুদ্ধে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে