Dr. Neem on Daraz
Victory Day

স্ত্রীর মামলায় জামিন পেলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ০৬:০৯ পিএম
স্ত্রীর মামলায় জামিন পেলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান

ঢাকাঃ স্ত্রীর করা মামলায় সিটি ব্যাংকের চেয়ারম্যান ও পারটেক্স স্টার গ্রুপের ভাইস চেয়ারম্যান আজিজ আল কায়সারের জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২১ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে জামিনের আবেদন করেন আসামি পক্ষের আইনজীবীরা। শুনানি শেষে আদালত ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন বলে জানিয়েছেন আসামিপক্ষের আইনজীবী আমিনুল আহসান মাসুম।

প্রতারণা, স্বাক্ষর জালিয়াতি ও ১৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগ তুলে আজিজ আল কায়সারের বিরুদ্ধে স্ত্রী তাবাসসুম কায়সার মোট চারটি মামলা আবেদন করেন গত বছরের ডিসেম্বরে। এরপর আদালত তেজগাঁও শিল্পাঞ্চল থানায় তিন মামলা রেকর্ড করে পুলিশকে তদন্তের নির্দেশ দেন। গত ৭ ফেব্রুয়ারি তিনি ঢাকার আদালতে আত্মসমর্পণ করলে আদালত শর্তসাপেক্ষে ১৬ মার্চ পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। নির্ধারিত দিনে তিনি আদালতে হাজির হয়ে পুনরায় জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

আজিজ আল কায়সার পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত এমএ হাসেমের জ্যেষ্ঠ সন্তান। তার ছোট ভাই ও পারটেক্স স্টার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আজিজ আল মাহমুদ মিঠু এর আগে গণমাধ্যমকে বলেন, আজিজ আল কায়সারের বিরুদ্ধে দায়েরকৃত সবকটি মামলাই উদ্দেশ্যপ্রণোদিত ও হয়রানিমূলক। এসব মামলায় তিনি জামিনে ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, আজিজ আল কায়সার ও তাবাসসুম কায়সারের ২৮ বছরের সংসার। এ দম্পতির তিন সন্তান বিদেশের বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করছেন। তাবাসসুম কায়সার নিজেও সিটি ব্যাংকের পরিচালনা পর্ষদে রয়েছেন। একই সঙ্গে পারটেক্স স্টার গ্রুপেরও পরিচালক তিনি। আজিজ আল কায়সারের মালিকানাধীন অন্য কোম্পানিগুলোয়ও স্ত্রী অংশীদার। তবে এক বছরের বেশি সময় ধরে তারা দাম্পত্য কলহে জড়িয়েছেন। বিষয়টি নিয়ে এক পর্যায়ে আজিজ আল কায়সার পুলিশেরও দ্বারস্থ হন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে