Dr. Neem on Daraz
Victory Day

গাইবান্ধায় মা-মেয়ে গণধর্ষণ মামলায় ৩ প্রতারকের যাবজ্জীবন কারাদন্ড 


আগামী নিউজ | গাইবান্ধা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ০৪:২৯ পিএম
গাইবান্ধায় মা-মেয়ে গণধর্ষণ মামলায় ৩ প্রতারকের যাবজ্জীবন কারাদন্ড 

ছবিঃ আগামী নিউজ

গাইবান্ধাঃ অলৌকিকভাবে মুল্যবান সম্পদ পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে মা ও মেয়েকে ডেকে নিয়ে গণধর্ষণের মামলায় ৩ প্রতারক জ্বীনের বাদশাকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত ।

আজ দুপুরে গাইবান্ধার নারী শিশু দমন ট্রাইব্যুনাল-২ আদালতের বিচারক মোহাম্মদ আব্দুর রহমান এই রায় প্রদান করেন । দন্ডপ্রাপ্তরা হলেন এমদাদুল হক, বেলাল হোসেন ও খাজা মিয়া ।

মামলার বিবরনে বলা হয়, ২০১৮ সালের ১২ মে গাইবান্ধার গোবিন্দগঞ্জের দন্ডপ্রাপ্ত জ্বীনের বাদশা সংঘবদ্ধ প্রতারক চক্র জামালপুর জেলার সরিষাবাড়ি থেকে মা ও যুবতী মেয়েকে গাইবান্ধায় গোবিন্দগঞ্জে আসতে বলে। 

গভীর রাতে ফোন করেন অলৌকিকভাবে মুল্যবান সম্পদ পাওয়ার লোভে মা ও মেয়ে ওই রাতেই গোবিন্দগঞ্জে চলে আসেন এবং জ্বীনের বাদশার প্রতারক চক্রের ফাঁদে পা দেয়। তারা  বাসে গোবিন্দগঞ্জের চৌমাথায় থামলে এই প্রতারক চক্রটি মা ও মেয়েকে নিয়ে নির্জন স্থানে যায়। তারপর তাদের মুখ বেঁধে প্রথমে মেয়ে ও পরে মা কে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। 

পরে ধর্ষণের শিকার মা ও মেয়ে গোবিন্দগঞ্জ থানায় এসে মামলা দায়ের করেন। দীর্ঘদিন সাক্ষ্য প্রমাণের পর আজ এই আদালতে এই রায় ঘোষণা করেন। 

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে