Dr. Neem on Daraz
Victory Day

নটর ডেম শিক্ষার্থী নাঈমকে চাপা দেয়া গাড়ির চালক ৩ দিনের রিমান্ডে


আগামী নিউজ | আদালত ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১, ০৮:৪২ এএম
নটর ডেম শিক্ষার্থী নাঈমকে চাপা দেয়া গাড়ির চালক ৩ দিনের রিমান্ডে

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ রাজধানীর গুলিস্তানে রাস্তা পারাপারের সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় করা মামলায় গাড়ির হেলপার রাসেল খানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) পল্টন থানার মামলায় তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আনিছুর রহমান সাত দিনের রিমান্ডের আবেদন করে তাকে আদালতে হাজির করেন। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার দুপুরে ডিএমপির পল্টন মডেল থানার সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আ. আহাদ বলেন, ঘাতক গাড়িটি চালাচ্ছিলেন রাসেল খান। কিন্তু তিনি প্রকৃতপক্ষে ওই গাড়ির চালক নন। আমরা গাড়ির কাগজপত্র যাচাই-বাছাই করেছি। গ্রেফতার রাসেল জিজ্ঞাসাবাদে জানায়, গাড়িটির মূল চালক হারুন।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিষয় লক্ষ্য করা গেছে। তা হলো কেউ কেউ লিখছেন- ঘটনার সময় প্রকৃত চালক গাড়ির ভেতরেই ছিলেন এবং তিনি পালিয়ে যান। তবে বিষয়টি সত্য নয়। ওই সময় গাড়িতে প্রকৃত চালক ছিলেন না।

বুধবার রাতে নিহতের বাবা শাহ আলম সড়ক পরিবহন আইনে ডিএসসিসির ময়লার গাড়ির চালক রাসেল খানের বিরুদ্ধে মামলা করেন।

বুধবার (২৪ নভেম্বর) রাজধানীর গুলিস্তান গোলচত্বরে হল মার্কেটের সামনে বেলা ১১টায় ডিএসসিসি ময়লার গাড়ির ধাক্কায়  নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের মৃত্যু হয়। তিনি কলেজের মানবিক শাখার ২য় বর্ষের শিক্ষার্থী। 

এদিকে গাড়িচাপায় নটর ডেম কলেজ শিক্ষার্থী নিহতের প্রতিবাদে বৃহস্পতিবার টানা দ্বিতীয় দিনের মতো রাজধানীর মতিঝিল শাপলা চত্বরে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছেন তারা।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে